কোয়ারেন্টিন সিল নিয়ে ব্যাংকে প্রবাসী

ডেস্ক নিউজ: কোয়ারেন্টিনে থাকার সিল হাতে নিয়েই সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর থেকে বেরিয়েই টাকা তুলতে ব্যাংকে গেলেন আবদুল আউয়াল নামের এক প্রবাসী। তিনি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঘোড়াকলি গ্রামের বাসিন্দা।

সোমবার(২৩ মার্চ) সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন সুনামগঞ্জের জগন্নাথপুরের বাসিন্দা প্রবাসী আবদুল আউয়াল।বিমানবন্দর থেকে বেরিয়েই জিন্দাবাজারে অবস্থিত সোনালী ব্যাংকে যান তিনি ।

প্রবেশদ্বারে থাকা সিকিউরিটি ও পুলিশ সদস্যরা তার হাতে কোয়ারেন্টিন সিল দেখে বিষয়টি ব্যাংক কর্মকর্তাদের জানান। পরে ওই প্রবাসীকে ব্যাংক থেকে টাকা তুলতে দেওয়া হয় নি।ব্যাংক কর্মকর্তারা বিষয়টি সিলেট কোতয়ালী থানা পুলিশকে জানান।পরে থানা পুলিশ ওই প্রবাসীকে নিজ দায়িত্বে কোয়ারেন্টিনে যাওয়ার পরামর্শ দেন।

কোতোয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সৌমেন মিত্র বলেন, যেখানে প্রবাসীদের অবাধে মেলামেশার বিষয়ে কড়া নজরদারি চলছে, সেখানে সরাসরি লোকসমাগমের মধ্যে প্রবাসীর আসার ঘটনা দুঃখজনক। তারা আইন কেন মানছেন না বিষয়টি আমাদের বোধগম্য নয়।

বিমানবন্দর সূত্র জানায়, বিমানবন্দর ইমিগ্রেশন থেকে ওই প্রবাসীর হাতে কোয়ারেন্টিনের সিল মেরে দেয়া হয়। পরে ওই প্রবাসী একটি মাইক্রোবাসযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। কিভাবে তিনি ব্যাংকে গেছেন তা জানা নেই কারও।

আইনিউজ/সাকিব