ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশন মৌলভীবাজার ইউকের অ্যাওয়ার্ড ও গালা ডিনার

নিজস্ব প্রতিবেদক: ক্রিকেট প্লেয়ার্স এসোসিয়েশন মৌলভীবাজার ইউকের উদ্বেগে অনুষ্ঠিত হয়ে গেলো অ্যাওয়ার্ড সেরেমনি ও গালা ডিনার অনুষ্ঠান।

রবিবার ২৪ নভেম্বর ২০১৯ মে ফেয়ার ভেনুতে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে যুক্তরাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ছুটে আসেন মৌলভীবাজারের প্রবাসী কৃতী খেলোয়াড়বৃন্দ এবং কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল সদ্য সমাপ্ত ক্রিকেট বিশ্বকাপের ট্রফি প্রদর্শন।

ইংল্যান্ড ক্রিকেট বোর্ড এবং আইসিসি’র সৌজন্যে কঠোর নিরাপত্তা বেষ্টনীতে মৌলবাজার প্রবাসীদের জন্য ট্রফিটিকে নিয়ে আশা হয়। দর্শনার্থীরা স্বাচ্ছন্দে ছবি তোলেন এবং ট্রফির পাশে কিছু সময় কাটান। মৌলভীবাজার কমিউনিটির কৃতি খেলোয়াড়দের ক্রিকেট অঙ্গনে বিলেতের মাটিতে খেলার সুযোগের পাশাপাশি তাদের কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ তুলে দেয়া হয় পুরস্কার।

সংগঠনের সভাপতি আবদুস সালাম বলেন, “মৌলভীবাজারের প্রত্যন্ত অঞ্চলের প্রবাসীদের জন্য আমাদের এই অসামান্য আয়োজনে যারা সহযোগিতা করেছেন আমরা তাদের কাছে কৃতজ্ঞ, এবং সামনের বছরগুলোতে আরো বৃহৎ আকারে আমাদের টুর্নামেন্ট আয়োজনের পরিকল্পনা রয়েছে।”

সিপিএএম এ বছর ৪ ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করে, এবার সামারে আমাদের বিশেষ আয়োজন ছিল টি২০ ফ্রেঞ্চাইজি টুর্নামেন্ট, উক্ত টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে কার্ডিফ চ্যালেঞ্জর্স।

ফাইনাল এ রানার আপ হবার গৌরব অর্জন করে মৌলভীবাজার লিজেন্ড ক্রিকেট প্লায়ার্স এসোসিয়েশন মৌলভীবাজার (সিপিএএম) এর সাধারণ সম্পাদক নোমান আহমেদ দুয়েল এবং বাংলা কমিউনিটির সংগীত জগতের নক্ষত্র রৌশন আরা মনি অনুষ্ঠান পরিচালনা করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টিফেন টিম, এমপি, বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন- রেডব্রিজ কাউন্সিল এর মেয়র জুলফিকার হোসাইন, চ্যানেল এস এর ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল, লন্ডন বাংলা প্রেস ক্লাবের প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, নিউহাম কাউন্সিলের ডেপুটি মেয়র ব্যারিস্টার নাজির আহমেদ, এন টি ভি ইউরোপ এর সি ই ও সাবরিনা হোসাইন, সাপ্তাহিক দেশ পত্রিকার সম্পাদক তাইসির আহমেদ, কাউন্সিলর আয়েশা চৌধুরী, কাউন্সিলর জোসনা রহমান, বিশিষ্ট কমিউনিটি বেক্তিত্ব আব্দুল মান্নান, ইস্ট লন্ডন ক্রিকেট ডিরেক্টর আরফান আকরাম, এসেক্স ক্রিকেট বোর্ড এর জাওয়ার আলী, বিশিষ্ট বেবসায়ী মাসুদ আহমেদ, সৈয়দ জয়নু, শামীম আহমেদ, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সৈয়দ এলাহী পাপ্পু, রেদওয়ান আহমেদ, মুরাদ আহমেদ, নিজাম আহমেদ, সৈয়দ করিম সায়েম, এ বি জুনেদ তুহেল খান, সয়ফুল ইসলাম শিপু, সালেহ আহমেদ, সৈয়দ করিম রুমেল প্রমুখ।

আইনিউজ/এইচএ