ক্রিস গেইলের বিপিএলে খেলা নিয়ে কোনো সংশয় নেই

স্পোর্টস ডেস্ক: ক্রিস গেইলের বিপিএলে খেলা নিয়ে কোনো সংশয় নেই বলে জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পুরো আসরে খেলতে না পারলেও ক্রিকেটের এই দানব খেলার পরের দিকে আসবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে দলটি।

বিপিএলের প্লেয়ার্স ড্রাফটে শীর্ষ ক্যাটাগরিতে থাকা গেইলকে প্রথম ডাকেই দলে ভেড়ায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ খেলার সময় গেইল মন্তব্য করেন, বিপিএলের ড্রাফটে কীভাবে তার নাম এল তিনি জানেন না। এমনকি এ বছরটা তিনি বিশ্রামে কাটাতে চান বলে মন্তব্য করেন।

কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে দাবি করা হয় ড্রাফটে গেইলের নাম উঠেছে প্রক্রিয়া মেনেই। সব মিলে ক্যারিবীয় তারকাকে পাওয়া নিয়ে একটা ধোঁয়াশা তৈরি হয়।

সোমবার চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান সংবাদমাধ্যমে প্রেরিত বিজ্ঞপ্তিতে জানান, ‘তার বিপিএল খেলা নিয়ে সংশয় নেই। ক্রিস গেইলের হ্যামস্ট্রিংয়ে হালকা চোট আছে। পুরোপুরি ফিট হয়ে মাঠে ফিরতে কিছুটা সময় লাগবে। তবে, বিপিএল খেলার ব্যাপারে তার কখনো আপত্তি ছিল না।’

‘আমরা হয়তো পুরো বিপিএলে গেইলকে পাব না। কিন্তু, পরের দিকে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের জার্সিতে মাঠ মাতাবেন এ ব্যাটিং জিনিয়াস।’

এখন দেখার বিষয় গেইল কবে আসেন বিপিএল মাতাতে। ১১ ডিসেম্বর শুরু হবে বিসিবির বিশেষ ব্যবস্থাপনায় আয়োজিত বঙ্গবন্ধু বিপিএল।

আইনিউজ/এইচএ