ড্রতেই ম্যাচ আটকালো ব্রাজিলের

স্পোর্টস ডেস্ক: আন্তর্জাতিক প্রীতি ম্যাচে শুরুতে ব্রাজিলের জালে বল জড়াল নাইজেরিয়াই। অবশ্য দ্বিতীয়ার্ধে  গোল শোধ করে ম্যাচ সমতায় ফেরালেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারে নি ব্রাজিল। আধিপত্য ধরে রেখে খেললেও শেষ পর্যন্ত ম্যাচটা নিজেদের করতে পারেনি তিতের শিষ্যরা।

রোববার (১৩ অক্টোবর) সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। এই নিয়ে টানা চার ম্যাচ জয়শূন্য থাকল ব্রাজিল। তিন দিন আগে একই মাঠে সেনেগালের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছিল দলটি।

এদিকে আজকের ম্যাচে ড্রয়ের সঙ্গে আরও একটি বড় ধাক্কা খেয়েছে ব্রাজিল। হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে শুরুতেই মাঠ ছাড়েন নেইমার। ম্যাচের ১২ মিনিটে তাকে তুলে নিতে বাধ্য হন কোচ তিতে। ২২ অক্টোবর চ্যাম্পিয়নস লিগের ম্যাচের আগে যা ফরাসি ক্লাব পিএসজির জন্য বড় ধাক্কাই বলতে হবে।

এদিন ম্যাচের ৩৪ মিনিটে লিড নেয় সুপার ঈগলখ্যাত নাইজেরিয়া। গোল করেন জো আরিবো। ০-১ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধে শেষ করলেও দ্বিতীয়ার্ধের শুরুতেই ম্যাচে সমতা আনে কোচ তিতের দল। ৪৭ মিনিটে ক্যাসেমিরো গোল করে ম্যাচে ফেরান দলকে।

৭০ শতাংশ বল নিজেদের দখলে রেখে খেলেছে ব্রাজিল। আক্রমণের পর আক্রমণ তৈরি করেছে। তবু ভাঙতে পারেনি নাইজেরিয়ার প্রতিরোধ। মাঠ ছেড়েছে হতাশা নিয়ে।

আইনিউজ/এইচএ