ঢাকায় প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা

খেলা ডেস্ক : ঢাকায় আসছে আর্জেন্টিনা ফুটবল দল, দলে থাকবেন মেসিও।

আগামী মাসে ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে প্যারাগুয়ে ও আর্জেন্টিনার মধ্যে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ হবে বলে প্যারাগুয়ে ফুটবলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।

প্যারাগুয়ে ফুটবলের টুইটারে সোমবার জানানো হয়, আগামী ১৫ নভেম্বর তারা প্রীতি ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে। এর তিন দিন পর আর্জেন্টিনার বিপক্ষে তারা খেলবে। দুটি ম্যাচই ঢাকায় অনুষ্ঠিত হবে ওই টুইটে জানানো হয়েছে।

ভেনেজুয়েলা ফুটবল সংস্থার টুইটারেও প্যারাগুয়ের বিপক্ষে তাদের প্রীতি ম্যাচটি ঢাকায় হওয়ার বিষয়টি জানানো হয়েছে। আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে অবশ্য এ বিষয়ে এখনও কিছু নিশ্চিত করা হয়নি।

ঢাকায় ম্যাচগুলো আয়োজনের বিষয়টি এখনও চূড়ান্ত হয়নি বলে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

“বিষয়গুলো নিয়ে সব পক্ষের সঙ্গে আমাদের আলোচনা চলছে। এখনও কোনো কিছু খুব পরিষ্কার নয়। এখানে দলগুলোর চাহিদার বিষয় আছে, আর্থিক দিকও আছে। অনান্য আরও অনেক বিষয় আছে এবং সেগুলো নিয়ে কাজ চলছে।”

“যদি তাদের চাহিদার সঙ্গে আমাদের ভাবনা মিলে যায়, তাহলে আশা করি আগামী সপ্তাহে আমরা এ ব্যাপারে পরিষ্কার বলতে পারব। এ মুহূর্তে নিশ্চিত করে কিছু বলার মতো পরিস্থিতি তৈরি হয়নি।”

২০১১ সালে আর্জেন্টিনা সবশেষ বাংলাদেশ সফরে এসেছিল। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হওয়া সেই প্রীতি ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ৩-১ গোলে জিতেছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।