তাহিরপুরে এমপি রতনের পক্ষে আ:লীগের প্রতিবাদ সমাবেশ

তাহিরপুর: সুনামগঞ্জ- ১ আসনের ৩ বার নির্বাচিত সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কটুক্তি ও ষড়যন্ত্রের বিরুদ্ধে তাহিরপুরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে উপজেলার বাদাঘাট বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিনের সভাপতিত্বে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

তাহিরপুর থানা আওয়ামিলীগ ও সহযোগী সংগঠনের ব্যানারে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ধর্মপাশা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফজ্বলে রাব্বি স্বরণ, মধ্যনগর থানা যুবলীগের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান রুকন।

সমাবেশে বক্তারা বলেন, কিছু রাজনৈতিক সুবিধাভোগী দালাল চক্র সুনামগঞ্জ -১ আসনের উন্নয়নের রূপকার ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপির বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। সেই সাথে রাজনৈতিক শিষ্টাচার বহির্ভূত কটুক্তি সহ নানা ধরনের ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। আপনার এদের থেকে দুরে থাকুন এবং ষড়যন্ত্রকারীদের প্রতিহত করুন।
বক্তারা বলেন, বর্তমান জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে সুনামগঞ্জ -১ আসনে স্বাধীনতা পরবর্তী সময়ে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। সাংসদ রতনের নেতৃত্বে সুনামগঞ্জ -১ আসন যখনই উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে ঠিক তখনই একদল ষড়যন্ত্রকারীরা উন্নয়ন বাধাগ্রস্ত করতে এমপি রতনের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। বক্তারা এমপি রতনের বিরুদ্ধে অপপ্রচার ও কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

আরডি/রাজন চন্দ