মাদ্রিদে গ্রেটার সিলেট এসোসিয়েশনের সাধারন সভা

প্রবাস: স্পেনে বসবাসরত বৃহত্তর সিলেটবাসীর ঐক্যের সংগঠন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২মার্চ)  স্পেনের মাদ্রিদের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি মোঃ লুৎফুর রহমান।

সংগঠনের সাবেক সাধারন সম্পাদক ইসলাম উদ্দিন পংকির সঞ্চালনায় মতবিনিময় সভায় দীর্ঘদিন থেকে কমিটি বিহীন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে সংগঠনের কার্যক্রম এগিয়ে নেয়ার উপর গুরুত্বারোপ করে বক্তব্য দেন গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের প্রাক্তন সাধারন সম্পাদক ও বর্তমান বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক কামরুজ্জামান সুন্দর, আঞ্জুমানে আল ইসলাহ স্পেনের সভাপতি মাওঃ আসাদুজ্জামান রাজ্জাক, কমিউনিটি নেতা আব্দুল কায়ূম সেলিম, আব্দুল কায়ূম মাসক, আফসার হোসেন নীলু, খারুজ্জামান জামান, তামিম চৌধুরী, আবুল কালাম, হাজী তোয়াবুর রহমান, মৌলভীবাজার জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারন সম্পাদক রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জেন্স শিপার, কমিউনিটি নেতা আহমদ আসাদুর রহমান সাদ, জবরুল হোসেন, ফরহাদ আহমদ, ইফতেখার আলম, ওলিউর রহমান, রাজাউর রহমান রাজা, শিপন আহমদ রাহী, খিজির আহমদ প্রমুখ।

Related Posts
1 এর 67

সভায় চূড়ান্ত কোনো সিদ্ধান্ত না হলেও গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের দীর্ঘদিন থেকে চলে আসা অচলাবস্থা দূর করে একটি কার্যকর কমিটি গঠনের লক্ষে পাঁচ সদস্যের একটি সমন্বয় কমিটি গঠন করা হয়। এই কমিটি সিলেটবাসীর মধ্যে ঐকমত তৈরী করে দ্রুত একটি কার্যকরী কমিটি গঠনের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন।

এসময় বৃহত্তর সিলেটের মৌলভীবাজার, সুনামগঞ্জ এবং হবিগঞ্জ জেলার বিপুল সংখ্যক প্রবাসী সিলেটবাসীসহ গ্রেটার সিলেট এসোসিয়েশন ইন স্পেনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


কবির আল মাহমুদ/এসডি