লন্ডনে অসুস্থ মৌলভীবাজারের মাহমুদুর রহমান মারা গেছেন

লন্ডন : মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক অর্থ সম্পাদক মাহমুদুর রহমান সোমবার (১৬ মার্চ) লন্ডনের একটি হাসপাতালে স্থানীয় সময় দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো প্রায় ৭৫ বছর।

তবে মৃত্যুর সময় তিনি করোনাভাইরাস আক্রান্ত ছিলেন এমন গুজব থাকলেও সেটা নিশ্চিত করা যায়নি। এমনকি করোনাভাইরাস টেস্টও করা হয়নি।

তিনি মৌলভীবাজার শহরের সেন্ট্রাল রোডের ‘মাহমুদ ট্রাভেলস’-এর মালিক। গ্রামের বাড়ি সদর উপজেলার একাটুনা ইউনিয়নের বর্মান গ্রামে।

মাহমুদুর রহমানের বোনের ছেলে (ভাগ্না) গোলাম টিটু আই নিউজকে জানান- প্রায় ৬ মাস আগে তিনি লন্ডনে বেড়াতে যান। তখন হঠাৎ করে ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে পক্ষাঘাতগ্রস্ত (প্যারালাইজড) হয়ে পড়েন। প্রায় তিনমাস লাইফ-সাপোর্টে ছিলেন। বিগত ২-৩ মাস আগে শরীরে কিছুটা উন্নতি হলে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তবে ছেলের বাসায় প্রায় শয্যাশায়ী ছিলেন।

টিটু জানান- গত ২-৩ দিন আগে হঠাৎ করে নিউমোনিয়া ও শ্বাসকষ্টে ভুগছিলেন মাহমুদুর রহমান। নেওয়া হয় সেখানকার স্থানীয় হাসপাতালে। সোমবার (১৬ মার্চ) দুপুরে তিনি হাসপাতালে মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলে রেখে গেছেন। ছোট ছেলে

তবে মৃত্যুর সময় তিনি করোনা আক্রান্ত ছিলেন এমন গুজব থাকলেও সেটা নিশ্চিত করা যায়নি। এমনকি করোনাভাইরাস টেস্টও করা হয়নি- জানান টিটু।