লাইভে এসে যুবকের চুমো খেলেন নারী সাংবাদিক (ভিডিও)

বৈচিত্র্য: সাংবাদিকদের অনেকরকম পরিস্থিতির শিকার হতে হয় বিভিন্ন সময়। লাইভে থাকাকালীন সময়েও অনেক অনাকাঙ্খিত বিষয়ের মোকেবিলা করতে হয়। সেটা কখনো হাসিমুখে মেনে নেন সাংবাদিকরা আবার কখনো ক্ষিপ্ত হয়ে যান। কিন্তু কিছু ঘটনা হতভম্ব করে দেয়। যুক্তরাষ্ট্রের এক সাংবাদিকের সাথে ঘটেছে তেমনি এক হতভম্ব করা ঘটনা।

সরাসরি সম্প্রচারে স্টুডিওর উপস্থাপকের সঙ্গে কথা বলছিলেন ওই নারী সাংবাদিক। পাশ দিয়ে যাওয়ার সময় ৪২ বছর বয়সী এক ব্যক্তি তাকে দিয়ে যান চুমু! সাংবাদিক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হাসি ‘উপহার’ দিলেও মামলা করতে ছাড়েননি।

ডেইলি মেইল জানিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রের ‘ওয়েভ ৩ নিউজ’ চ্যানেলের সাংবাদিক সারা রিভেস্ট ওই ব্যক্তির বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশের হাতে ধরাও পড়েছেন তিনি। চুমু খাওয়ার ঘটনার ভিডিওটি সারা নিজেই টুইটারে পোস্ট করেছেন।

ভিডিও ফুটেজটিতে দেখা যাচ্ছে, রাস্তায় ক্যামেরার সামনে কথা বলছিলেন সারা। কয়েক সেকেন্ড পরে পেছনে কালো চশমা পরা এক ব্যক্তিকে দেখা যায় মুখভঙ্গি করতে। তা দেখতে পাননি সারা। প্রথমে ফ্রেম থেকে বেরিয়ে গেলেও কিছুক্ষণ পর ফের ফিরে আসেন তিনি। এবার আর মুখভঙ্গি নয়, সরাসরি সারার গালে চুমু খেতে যান। সঙ্গে সঙ্গে সারা সরে গিয়ে সামলে নেন।

ঘটনার আকস্মিকতায় কিছুটা অপ্রস্তুত হলেও বুদ্ধিদীপ্তভাবে বিষয়টিকে সামলে নেন সারা। তবে তিনি হাসি চাপতে পারেননি।

সারাকে সামলে নেওয়ার সময় দিতে কন্ট্রোল রুমে থাকা প্রোডিউসার তখন কেনটাকি উৎসবের ভিডিও দেখানো শুরু করেন। এরপর সিজি ঘুরে আবার সারাকে লাইভে আনা হয়। তখন স্টুডিওর উপস্থাপকও সারার সঙ্গে বিষয়টি নিয়ে মজা করেন।

ঘটনাটি গত শুক্রবারের। তারপর সারা অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু তিনি তখন মোটেই নিশ্চিত ছিলেন না যে অভিযুক্ত ধরা পড়বেন। পুলিশ জানিয়েছে, তার নাম এরিক গুডম্যান।

এই ঘটনার পর এরিক দুঃখ প্রকাশ করে একটি চিঠি দিয়েছেন সারাকে। চিঠিটি পড়ার পর সারা বলেছেন, চিঠিতে যা লেখা আছে তিনি আশা করেন এরিক এগুলো মন থেকে লিখেছেন। ভবিষ্যতে তিনি আর এই কাজ করবেন না। চিঠিটি একদিন বাদে তিনি লাইভে পড়ে শোনান।

সারা এমন আশা করলেও এরিক ছাড়া পাচ্ছেন না। তার ৯০ দিনের জেল হতে যাচ্ছে।

আইনিউজ/এইচএ