সাংবাদিক রূপে মেহজাবিন

বিনোদন ডেস্ক: এবার অভিনেত্রী মেহজাবিনকে দেখা যাবে একজন সাংবাদিক হিসেবে। ভিন্নধর্মী টেলিফিল্ম ‘গেম ওভার’ এর  ট্রেলার মুক্তি পাচ্ছে আজ (২৮ নভেম্বর)। বহুল প্রতীক্ষিত এই টেলিফিল্মে আবারও জুটি হয়েছেন দর্শকপ্রিয় অপূর্ব- মেহজাবিন।

জনপ্রিয় এই জুটিকে এবার দেখা যাচ্ছে শ্বাসরুদ্ধকর টেলিফিল্মে।  ভিন্নভাবে। টেলিফিল্মটির পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। কাহিনি লিখেছেন স্বরূপ চন্দ্র দে। শহরের মধ্যবিত্ত এক পরিবারে বাবার জুয়ার চক্রে জড়িয়ে পড়ার  গল্প নিয়ে তৈরি হয়েছে গেম ওভারের মূল কাহিনি। টেলিছবিতে সাংবাদিক লুবনা চরিত্রে দেখা যাবে মেহজাবিনকে। অন্যদিকে আবিদ চরিত্রে রয়েছেন অপূর্ব।

নাটকে  দেখা যাবে এক ভয়ংকর খেলায় মেতে উঠেছেন দুজন জুয়াড়ি। তাদের এই ভয়ংকর খেলার নির্মম স্বীকার মধ্যবিত্ত পরিবারের ছেলে আবিদ ও তার বাকি সদস্যরা। লাইভ টেকনোলজির ব্যানারে টেলিফিল্মটিতে অপূর্ব ও মেহজাবিনের পাশাপাশি অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, শম্পা রেজা, লরেন মেন্ডিস প্রমুখ। সব মিলিয়ে টেলিফিল্মটিতে রয়েছে ভিন্নতার স্বাদ।  ভিন্নধর্মী এই টেলিফিল্মটি মুক্তি পাবে আগামী ৫ ডিসেম্বর। লাইভ টেক ইউটিউব লিংকে দেখা যাবে পুরো টেলিফিল্মটি।

আইনিউজ/এইচএ